বেকার হচ্ছেন দীপিকা

আগামী বছর ব্যস্ততাহীন কাটবে দীপিকার, এখন পর্যন্ত খবর সেরকমই।
শুক্রবার ভারতীয় বার্তা সংস্থা পিটিআইকে তিনি নিজেই একথা জনিয়েছেন।
তিনি বলেছেন, আগামী বছরের জন্য এখন পর্যন্ত কোনো ছবিতে চুক্তিবদ্ধ হননি।বলিউডের এই নায়িকার বক্তব্য হচ্ছে-খালিখালি আর নিজেকে ব্যস্ত রাখতে চাই না।

দীপিকা বলেন, আমি এখন এমন একটা অবস্থানে রয়েছি যেখানে শুধুমাত্র নিজেকে ব্যস্ত রাখার জন্য ছবিতে কাজ করার প্রয়োজন নেই।
শুধু মানুষকে জানানোর জন্য কোনো ছবিতে আমি কাজ করতে চাই না এখন। ব্যস্ত শিডিউল বোঝানোর জন্য কোনো ছবিতে অযথা সময় নষ্ট করতে চাই না। এর মধ্যে আমি প্রচুর চিত্রনাট্য পড়েছি কিন্তু এমন কোনো চিত্রনাট্য এখনো পাইনি যেটা করার জন্য ঝাপিয়ে পড়তে পারি। এটা নিয়ে কোনো তাড়াহুড়ো নেই আমার।

এ বছর পিকু ছবিতে দীপিকার সঙ্গে ছিলেন অমিতাভ বচ্চন ও ইরফান খান। তামাশা ছবিতে ছিলেন সাবেক প্রেমিক রণবীর কাপুর আর বাজিরাও মাস্তানিতে রয়েছেন বর্তমান প্রেমিক রণবীর সিং।

পরপর তিনটি ছবির কাজ করাটা মুশকিল ছিল দীপিকার জন্য। তাঁর ভাষায়, পরপর তিনটা ছবির কাজ করাটা ছিল বড় চ্যালেঞ্জ। কারণ তিনটা ছবির গল্প আলাদা, পরিচালক আলাদা, চরিত্র আলাদা।

সবার সঙ্গে মিলিয়ে কাজ করাটা এবং মানিয়ে নেয়াটা ছিল কঠিন। আমি আসলে সময় নিয়ে হলেও একসময়ে একটা ছবির কাজই করতে চাই, যাতে পুরো মনোযোগটা একটা কাজে দিতে পারি।

বছর কেমন গেল জানতে চাইলে দীপিকা বলেন, যেসব ছবি নিয়ে আমি আগ্রহী থাকি সেসব ছবির প্রস্তাব আমি কখনো হাতছাড়া করি না। এই বছরের কাজগুলো নিয়ে আমি খুশি। পিকু ও তামাশা নিয়ে আমি গর্ব করি। বাজিরাও মাস্তানি ভালো করবে আশা করি।

আজ মুক্তি পেয়েছে দীপিকা, রণবীর সিং ও প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত বাজিরাও মাস্তানি ছবিটি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর